সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

দক্ষিণখানে আহারের ফেরিওয়ালার ঈদ উপহার বিতরণ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রফিকুল হক শিকদার জাহাঙ্গীর

 

রাজধানীর দক্ষিণ খানের কোটবাড়িতে ২৪/০৬/২৩ ইংরেজি রোজ বৃহস্পতিবার আসরের পর সামাজিক ও মানবিক সংগঠন আহারের ফেরিওয়ালার আয়োজনে অসহায় ও দুস্থদের মাঝে আসন্ন ঈদ উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রাজধানীর দক্ষিণ খানের ৪৭ নং ওয়ার্ডে আজ শনিবার আসরের পরপরই আনুষ্ঠানিকভাবে অসহায় ও দুস্থদের মাঝে ঈদের উপহার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমান চৌধুরী। প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও রাজনীতিবিদ দয়াল কুমার বড়ুয়া।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন মেজর শিবলী মোহাম্মদ সাদেক (অবসরপ্রাপ্ত) এবং নাফিজ মাহবুব( উভয়েই সদস্য, জাতীয় পার্টি, কেন্দ্রীয় নির্বাহী কমিটি)।

উল্লেখ্য যে, উক্ত অনুষ্ঠানের আয়োজক প্রতিষ্ঠান আহারের ফেরিওয়ালার সার্বিক সহযোগিতায় সিপি বিডি মিডিয়া লিমিটেডের সদস্য ও কলাকুশলী বৃন্দ। উক্ত অনুষ্ঠানের বক্তব্যে প্রধান অতিথি দিলীপ কুমার বড়ুয়া ১৮ আসনের আগামী দিনের প্রত্যাশিত এমপি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন আহারের ফেরিওয়ালার মহাসচিব রেজাউর রহমান চৌধুরী।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com